মেঘলা দিনে বৃস্টির সাথে


বৃস্টি আমার কলেজের বান্ধবী এইচ এস সির পর অনেক দিন ওর সাথে আমার কোন যোগাযোগ হয়নি
প্রতিদিনকার মতো মেস থেকে বের হয়ে ভার্সিটি যাচ্ছিলাম এমন সময় মুঠোফোন পকেটে সগৌরবে তাঁর অস্তিত জানান দিল পকেট থেকে মুঠোফোন বের করলাম অপরিচিত একটি নাম্বার,রিসিভ করতেই অপর প্রান্ত থেকে একটি নারী কন্ঠ বলে উঠলো কেমন আছ ? আমি বললাম হ্যালো কে ? নারী কন্ঠের প্রতিওর “চিনতে পারছো না আমায়,আমি বৃস্টি” আমিও আমার স্মৃতি থেকে বৃস্টি নামটি খোঁজ করতে করতে চিনে ফেললাম “বললাম ও কেমন আছ তুমি” “ও বললো ভালো আছি” কুশলাদি জানার পর ও আমার সাথে দেখা করতে চাইলো আমি বললাম আমি পরশু দিন ফ্রি আছি যথারীতি পরশু দিন এলো বৃস্টি নামবে নামবে ভাব নাস্তা করে বৃস্টির ফোনের অপেক্ষায় ছিলাম বৃস্টি ফোন করে জানালো ও রওনা দিয়েছে
আমি তৈরীই ছিলাম তাই রওনা দিয়ে দিলামবাসা থেকে বের হতেই ঝুমঝুমিয়ে বৃস্টি নামলোশাহবাগের জ্যাম পেরিয়ে যখন রমনা পার্কে পৌছলাম তখন আমি ও বৃস্টি দুজনই কাক ভেজা বৃস্টি আকাশের দিকে তাকিয়ে বললো “মনে হয় এই বৃস্টি সারাদিন চলবে,চলো আমরা একটা রিকসা নিয়ে সারা শহর ঘুরি” আমিও বিনা বাক্য ব্যয়ে রাজি হয়ে গেলাম দমকা হাওয়ার সাথে অবিরাম বর্যন চলছেই বিকেলের দিকে শ্রাবনের বর্যন আরো বেড়ে গেল আমি বৃস্টিকে বললাম “এই ভেজা শরীরে বেশিক্ষন বাইরে থাকলে জ্বর আসবে” আমার মেস কাছেই মেসে গিয়ে জামা বদলে কিছুক্ষন বিশ্রাম নিয়ে তাঁরপর হলে যেও ও রাজী হলো ততক্ষনে ওর ভেজা শরীর আমাকে কামুক করে দিয়েছে মেসে আমি,হাবীব আর সোহেল ভাই থাকি হাবীব আর সোহেল একই অফিসে চাকরী করে, অফিস ছুটি হয় ৬ টায় মেসে ফিরতে ফিরতে
৭ টা বাজে মানে মেস এখন পুরো ফাঁকা মেসে টুকে ওয়ার্বডোব থেকে হাবীব ভাইয়ের বউ এর জন্য কেনা একটি শাড়ী বৃস্টির হাতে দিয়ে বলি “এটা পড়ো আর ভেজা কাপড় গুলো শুকাতে দাও” আমি তোমার জন্য চা করে আনছি চা তৈরী করে যখন ঘরে টুকলাম তখন দেখলাম বৃস্টির শাড়ী পরা শেষ কিন্তু ব্রাউজ টা টাইট বলে তখন পরতে পারে নিআপনাদের বৃস্টির একটু বর্ণনা দিয়ে নেই বৃস্টির বয়স ১৮-২০ হবেগোলগাল ভরাট দুধ সাইজ ৩৬ হবে হয়তঅসম্ভব যৌবনবতী, যেন স্বর্গের অপন্সী খিল খিল করা ভুবন ভুলানো হাসি যে কোন পুরুষের মাথা ও প্যান্ট নস্ট করতে যথেস্ট কলেজ লাইফ থেকেই ওকে চোদার ইচ্ছা আমার ওকে চিন্তা করে হাতও মেরেছি বহুবার চায়ের কাপ দুটোকে টেবিলে নামিয়ে , আমি পিছনে থেকে জড়িয়ে ধরে ওর দুধ দুটো কচলাতে লাগলাম ব্রাউজ ছাড়া ওকে দেখে এমনিতেই আমি অনেক গরম হয়ে ছিলাম তারপর ওর বড় বড় দুধ আমাক পাগল করে দিল ঠোটে ঠোট রেখে ওকে কিস করতে থাকলাম ও বাধা দেবার তেমন কোনো চেস্টা করলো আমি আমার জিহবা ওর ঠোটে টুকিয়ে গরম স্বাদ অনুভব করলাম ওকে পাঁজা কোলা করে খাটে শোয়ালাম ডান দুধ চুসতে চুসতে বাম দুধ কচলাতে লাগলাম চুসতে চুসতে আস্তে আস্তে নিচের দিকে অগ্রসর হলাম ততক্ষনে যৌথ প্রচেস্টায় শাড়ী , পেটিকোট ও ব্রা খোলা হয়ে গেছে একে একে নাভী পেট চুসতে চুসতে যখন ভোদায় মুখ দিলাম তখন উত্তেজনায় ও আমার মাথা চেপে ধরলো আমি জিহবা দিয়ে ভোদার কিল্ট নাড়তে লাগলাম
কলকলিয়ে জল ছাড়লো বৃস্টি , নোনতা স্বাদের ভোদার জলে আমার মুখ ভরে উঠলোএবার আমি আমার ধোনটা বৃস্টির মুখে পুড়ে দিলাম , দক্ষ মাগির মতো ধোনটা চুসতে লাগলো ও এক সময় বলে উঠলো প্লিজ আমাকে নাও আমি আর পারছি না ধোনটা ওর ভোদায় সেট করে এক ঠাপ দিলাম ও চরম উত্তেজনায় কেপে উঠলোআস্তে আস্তে ঠাপের গতি বাড়ালামআরেক বার জল খসাল বৃস্টিআমি বার পাঁচেক ঠাপিয়ে ধোনটা বের করে বৃস্টির মুখে মাল ফেলে ওর উপর চোখ বুজে শুয়ে রইলামশুযে শুয়ে আমি বললাম তোমার ভোদার পর্দা ফাটালো কে ও বললো সেতো অনেক আগেই ফেটেছ স্কুল লাইফে বয় ফেন্ডের হাতেচোদনলীলা করতে করতে ঘড়ির কাঁটা কখন যে সাতটা পেরিয়েছে খেয়াল করিনিআচমকা দরজা খোলার শব্দ , ডুপ্লিকেট চাবি দিয়ে ঘরে টুকেছে হাবীব ও সোহেল কিছু বুঝে উঠার আগেই ওরা আমাদের ল্যাংটা অবস্হায় দেখে ফেললো হাবীব বলে উঠলো “ ঘর ফাঁকা পেয়ে একা একা মাগী চুদছ”
“আমাদের কে ও ভাগ দিতে হবে”“আমি বললাম ও মাগী নয় ও আমার বন্ধু” ওরা আমার কথা কিছুতেই বিশ্বাস করলো না পরক্ষনেই হাবীব আর সোহেল বিছানার কাছে এসে ল্যাংটা হয়ে গেল আমি বৃস্টির দিকে তাকিয়ে বললাম কি দু জনকে এক সাথে নিতে পারবে, ও ভয়ার্ত মুখে মাথা নাড়লো মানে পাড়বেবৃস্টির মৌন সম্মতি পেয়ে ওরা ওর উপর ঝাপিয়ে পড়লোওকে ইচ্ছা মতো দলাই মলাই করতে লাগলোএকসময় হাবীব ওর ধোনটি বৃস্টির মুখে টুকিয়ে দিলো্‌, সেটি চুসতে লাগলোসোহেল ওর আঙ্গুল বৃস্টির পোদে টুকাতে লাগলো, আমি দখল নিলাম ভোদারকিছুক্ষন পর পজিশন চেজ্জ করে হাবীব এলো পেছনে আর সোহেল গেল সামনেসোহেল ওর ধোনটি বৃস্টির মুখে পুড়ে ওর এক দুধ চুসতে আরেক দুধ কচলাতে লাগলোআর হাবীব ওর পোদে আংগলী করতে করতে ধোন টুকানোর চেস্টা করলো কিন্তু কুমারী পোদে ধোন সহজে টুকতে চাইলো নাকুমারী পোদে ধোন টুকানোর সময় বৃস্টি ব্যাথায় অ্যাঁ অ্যাঁ করছিলো আর বলছিলো প্লিজ আমার পোদ মেরোনা পোদ ফেটে যাবে প্লিজ প্লিজ কিন্তু একথা শুনে হাবীব দ্বিগুন উত্তেজনায় ধোনে অলিভ অয়েল মেখে বৃস্টির পোদ মারতে থাকলো অন্যদিকে সোহেল ও ভোদায় ধোন সেট করে ঠাপ দিতে লাগলোদু দিকের ঠাপে ওর শরীর অসম্ভব ভাবে দুলতে লাগলো আমি আমার ধোনটা ওর মুখে পুড়ে দুধ টেপায় ব্যাস্তবৃস্টি তখন তিন ছেদাঁয় চোদন খাওয়র আনন্দে মাতোআরাসারা ঘরময় শুধু ঠাস ঠাস চোদার আওয়াজ আর সেই সাথে বৃস্টির সেক্রী চিত্কার এ এক অন্যরকম আবেশীয় পরিবেশ২০-২৫ ঠাপের পর হাবীব আর সোহেল দুজনই গরম মাল ছাড়লোহাবীব মাল ছাড়লো পোদে আর সোহেল ছাড়লো গুদেঅন্যদিক বৃস্টিও চরম উত্তেজনায় তিনবার গুদের জল খসালোকিছুক্ষন বিশ্রামের পর এবার আমার পালা ওর ভোদায় ধোন সেট করে ঠাপাতে ঠাপাতে মাল আউট করলাম
অবিরাম চোদন খাওয়ার পর চোখ বুজে ও ঘন্টা দুয়েক ঘুমালো তারপর জামা কাপড় পরে চলে গেল
পোদের কুমারীত্ব ভাঙ্গার পর হেটে যেতে অনেক কস্ট হচ্ছিল ওর , খুড়িয়ে খুড়িয়ে হাটছিল ওআমি ওকে একটা রিকসা ঠিক করে দিলামওর হাটার এরকম স্টাইল দেখে রিকসাঅলা অন্যরকম ভাবে তাক্কাছিল ওর দিকে

1 comment:

Comment Please