পুষ্প আপুকে চোদা


তখন আমি পড়ি ক্লাস সেভেনেসেই সময় থেকেই আমার গোঁফের রেখা দেখা দিচ্ছিলবালও উঠি উঠি ভাব করছিলওড়না ছাড়া তরুণী-যুবতীদের দেখলেই ধোন স্যালুট দিয়ে দাঁড়িয়ে যায়-এমন অবস্থা! প্রায় প্রতিদিনই হাত মারিসেই সময়কার কথাই বলছি আমার নানাবাড়ি খুলনায়নানী একাই থাকতেন বলতে গেলে, নানা মারা গেছেন বহু দিন আগেতো একবার ঈদের ছুটিতে গিয়েছি সেখানে বেড়াতেনানাবাড়ির পাশেই এক ব্যবসায়ী বাড়ি করেছিলেন, তাঁর ছিল পাঁচ মেয়ে আর এক ছেলেছেলেটা সবার ছোট, সে সময় স্কুলেও ভর্তি হয় নিওদিকে সবচেয়ে বড় মেয়েটি তখন পড়তো ক্লাস টেন-দুই বাড়িতে বেশ আসা-যাওয়া ছিলওদের সাথে আমার বেশ বন্ধুত্বও গড়ে উঠেছিল পরিচয়ের প্রথম দিনেইএদের মধ্যে বড়টির নাম ছিল পুষ্পতার সামনে যেতে আমি বেশ অস্বস্তি বোধ করতাম, কারণ তাকে দেখলেই আমার ধোন বাবাজী পুরোপুরি অ্যাটেনশন হয়ে যেতযেমন ছিল তার বুক তেমনি ছিল পাছা, ৩৬ বাই ৪৪ তো হবেইওদিকে সে আবার আমাকে খুবই পছন্দ করতোমাকে প্রায়ই বলতো, আমার মত এমন ইন্টেলিজেন্ট ছেলে নাকি সে কখনো দেখে নিআসলে খুব কম বয়স থেকেই চশমা পরি বিধায় আমি অনেকটা আঁতেল বলেই সাব্যস্ত হতাম অনেকের কাছে
সে যাই হোককাহিনীটা ঘটেছিল নানাবাড়ি থেকে চলে আসার দুই দিন আগে (পরে মনে হয়েছিল, “আহা! কেন যে প্রথম দিনই ঘটলো না!”) সে দিন ওদের বাসায় আমাদের সপরিবারে নিমন্ত্রণ ছিলদুপুরে খাওয়া দাওয়ার পর ঠিক হল যে, আমরা সবাই মিলে মেলায় যাব (সে সময় পৌষ সঙ্ক্রান্তি চলছিল)কিন্তু খাবার খাওয়ার পর থেকেই আমার পেটটা যেন কেমন করছিল বলে আমি আর যেতে চাইলাম নামা আমার কথা চিন্তা করে শুধু বাবাকে যেতে বলেছিলকিন্তু নানীর কাছে আমি ভালই থাকবো, আর কবে না কবে আসা হয়, দুলাভাই একা গেলে ব্যাপারটা কেমন হবে ইত্যাদি ইত্যাদি নানা মুনির নানা মত শোনার পর অবশেষে মা আমাকে নানীর কাছে রেখে যাওয়ার সাহস পেলেন
ওদিকে পুষ্প আপুর সামনে ছিল এস.এস.সি. পরীক্ষা, তাই তিনিও পড়াশুনার বাহানায় যান নিদুটো বাড়িতে মাত্র তিনজন মানুষআমার নানী ছিলেন রেজিস্টার্ড নার্সতিনি বেশ ঘুম পাগল হওয়ায় আমাকে দুটো ফ্লাজিল খাইয়ে দিয়েই দায়িত্ব থেকে অব্যাহতি নিলেনতবে ঘুমিয়ে পড়ার আগে আমাকে দেখে রাখার জন্য ডাক দিয়ে নিয়ে আসলেন পুষ্প আপাকে!!!
আপু আমাকে বিছানায় শুয়ে ঘুমানোর চেষ্টা করতে বললেন, ওদিকে আমার টেবিলটাতে নিজের বই খাতা বিছিয়ে পড়তে শুরু করে দিলেনআমি কাঁথা মুড়ি দিলামকিন্তু শত চেষ্টা করেও আমার ঘুম আসতে চাইলো নাপেটটায় চিনচিন একটু ব্যথা ছিল বটে, কিন্তু সব ঘুম কেড়ে নিল পুষ্প আপুর মাই দুটোআপু আমার দিকে পাশ ফিরে থাকায় ওড়নার ফাঁক দিয়ে বেশ স্পষ্টই বোঝা যাচ্ছিল গিরি-উপত্যকার খাঁজগুলো দেখতে দেখতে কেমন একটা আবেশে চোখ জড়িয়ে এলঘুমিয়ে ঘুমিয়ে পুষ্প আপুকে স্বপ্ন দেখতে শুরু করলামবেশ কয়েক দিন আগে বন্ধু সানির সাথে (সানিকে নিয়ে আরও কিছু গল্প পরে একদিন বলব) একটা হার্ডকোর থ্রিএক্স মুভি দেখেছিলামআমার অবচেতন মন পুষ্প আপুকে ওটার নায়িকা হিসেবে আর নিজেকে নায়ক হিসেবে কল্পনা করে নিয়ে সিনেমা তৈরি করতে শুরু করলআহ্! স্বপ্নে পুষ্প আপু আমার লিঙ্গ চুষে চলেছেন! ওদিকে বাস্তবে তখন আমার ধোন বাবাজী আমার প্যান্টটাকে তাঁবু বানিয়ে ফেলেছেভাগ্যিস তখন পাশ ফিরে শুয়ে ছিলামওদিকে স্বপ্নে আমি আপুকে ডগি স্টাইলে বসিয়ে চুদতে শুরু করেছিক্লাইম্যাক্স হয় হয় ভাবএমন সময় আপুর এক ঝাঁকুনিতে আমি স্বপ্নের জগ থেকে মাটির দুনিয়ায় নেমে এলাম
কিরে, তোর কি আবার খারাপ লাগছে? ওষুধে কাজ হয় নি? নানীকে ডাকবো?”
আসলে আমি বোধহয় স্বপ্নে উত্তেজনায় চাপা শীকার দিয়ে ফেলেছিলাম, তাতেই আপু ধরে নিয়েছেন যে, আমি আবারও পেটের ব্যথায় কষ্ট পাচ্ছিআমি তাড়াতাড়ি বললাম, “না না আপু! নানীকে ডাকতে হবে নাতার চাইতে তুমি আমার পেটটাতে একটু সরিষার তেল মালিশ করে দাওওতেই কাজ হবে
পুষ্প আপু তখন একটা বাটিতে করে কিছু সরিষার তেল নিয়ে এসে আমার শার্টটা একটু উপরে তুলে তলপেটে মালিশ করতে শুরু করলেনআহা, কী কোমল পেলব স্পর্শ তার! আবারও আমার মাথায় উত্তেজনা ভর করল হঠা ঘুম থেকে জেগে ওঠায় ধোনটা চুপসে গিয়েছিল, কিন্তু আপুর স্পর্শ আমার পেটের উপর পড়াতে ওটা আবার শক্ত হতে শুরু করলআমি প্রাণপণে তা দুই পায়ের ফাঁকে চেপে রাখতে চাইলাম, কিন্তু হঠা ফটাং করে ওটা দুই পায়ের ফাঁকে দাঁড়িয়ে গেলপ্রায় সঙ্গে সঙ্গে আপু বলে উঠলেন, “সেকি রে, তোর একি অবস্থা?”
আমার ওদিকে ত্রাহি মধুসূদন দশাকোনমতে চোখ বন্ধ করে পড়ে আছিদুচারটা চড়-থাপ্পড় খাওয়া অপেক্ষায় আছিকিন্তু বেশ কয়েক সেকেন্ড কোন সাড়া শব্দে পেলাম নাহঠা শুনলাম আমার ঘরের দরজাটা বন্ধ হয়ে গেলভাবলাম আপু বোধহয় আমাকে বন্দী করে রেখে নানীর কাছে নালিশ জানাতে গেছেহতাশায় মুহ্যমান হয়ে একটা চোখ খুলে তাকালাম সামনেযা দেখলাম তা বিশ্বাস হল নাদেখি, পুষ্প আপু আমার সামনে দাঁড়িয়ে মিটিমিটি হাসছেনএবার তাড়াতাড়ি চশমাটা চোখে চাপিয়ে দুই চোখ পুরো মেলে দিলামআপু তার ওড়নাটা ফেলে দিয়েছেনসিল্কের একটা সালোয়ার কামিজ পরে ছিলেন, তাই মাই দুটোর আকৃতি স্পষ্ট বোঝা যাচ্ছিলআমি একটা ঢোঁক গিললামআপু আমার দাঁড়িয়ে যাওয়া ধোনটা প্যান্টের বাইরে থেকে দেখে ফেলায় ওটা একেবারেই গোবেচারার মত নেতিয়ে পড়েছিলকিন্তু চোখের সামনে আপুর ওড়নাবিহীন বুকটা দেখে আস্তে আস্তে ব্যাটা আবারও মাথাচাড়া দিয়ে উঠতে শুরু করলআমি তখনও উঠে বসার সাহস পাচ্ছিলাম নাআপু এবার আমার সামনে খাটে বসে পড়লেনবললেন, “খুব তো লুকিয়ে লুকিয়ে আমার বুকের দিকে তাকিয়ে থাকা হত, মনে করেছ আমি কিছুই বুঝি নি?”
-“স্যরি আপু, আর কখনো এমন হবে না
-“কি হবে না?”
-“মানে..আর তাকাবো...এই আর কি!
-“কোনদিকে তাকাবি না? ঠিক করে বল!
-“ইয়ে, মানে........তোমার বুকের দিকে
-“তাকাবি না কেন? না তাকালে ভাল লাগে?”
মাথা নাড়লাম
-“তাহলে তো তাকাতেই হবেনে এবার ভাল করে দেখ, এই বারই প্রথম এই বারই শেষ
বলে আপু টান দিয়ে কামিজটা খুলে ফেললেনভেতরে কালো ব্রাটা যেন মাই দুটোকে ধরে রাখতে পারছিল নাযে কোন মুহূর্তে ছিঁড়ে চলে আসবে বলে মনে হচ্ছিলআমি কেন যেন বুঝে গিয়েছিলাম যে, আপু আসলে আমাকে দিয়ে চোদাতে চাইছেন (হয়তো বিভিন্ন চটি গল্প পড়ে পড়ে আমার এমন ধারণাটা হয়েছিল)আমি নিজেই উসুক হয়ে আরও একটু কাজে গিয়ে একটা মাই ব্রায়ের উপর দিয়ে ধরতে গেলামকিন্তু আপু ঝট করে উঠে গেলেন, “উহু, দেখতে বলেছি, শুধুই দেখবিকোন ধরাধরি নাআমি হতাশ হয়ে মুখটা কালো করে ফেললামতাই দেখে আপু বলে উঠলেন, “আহা রে সোনা মানিক আমার! কেমন অভিমান করেছে দেখ তোআচ্ছা ঠিক আছে ধরতে পারবি কেমন? কিন্তু এর চেয়ে বেশি কিছু নয়আমার কাছে ওটাই তখন সাত রাজার ধনএর আগে কখনো সামনা সামনি কোন মেয়ের নগ্ন শরীর দেখি নিআপুর খোলা বুকের বাস্তব ছবিটা মনে করে আমি হাজার বছর ধরে হাত মেরে যেতে পারব
আপু আমার সামনে দাঁড়িয়ে ব্রার হুক খুলে ফেললেনএরপর আস্তে করে হাত গলিয়ে ব্রাটা বের করে আনলেনডবকা মাই দুটো যেন থলের বেড়ালের মত লাফ দিয়ে বেরিয়ে এলতাই না দেখে আমার জিভ থেকে এক ফোঁটা লোল গড়িয়ে পড়লআর অমনি আপু ঝুঁকে আমার ঠোঁটটা একবার চেটে নিলেনআমি তক্ষণা আপুকে জড়িয়ে ধরে এক টান মারলাম আর আপুও গড়িয়ে চলে এলেন আমার উপরেপাগলের মত চুষতে লাগলাম ঠোঁট দুটোহঠা প্রচণ্ড ঠাশ্ শব্দে আমার গালের উপর পড়ল একটা চড়বেয়াদব ছেলে, এখনও কিছুই শিখিস নি নাকি? ওরে হাঁদারাম, এটা কি গেন্ডারি পেয়েছিস নাকি যে ইচ্ছেমতো চিবোবি? আমি যেভাবে চুষি সেভাবে চোষ, দেখ কেমন মজা লাগেএই বলে আপু আমার নিচের ঠোঁটটা চুষতে লাগলেনআমিও শিখে গেলাম কিভাবে আদর করে ফ্রেঞ্চ কিস করতে হয়আমি এক হাত দিয়ে আপুর একটা মাই ভয়ে ভয়ে চটকাতে শুরু করলাম, আপু বাধা দিচ্ছে না দেখে অন্য হাতটাকেও কাজে লাগালামআমার ধোনটা তখন পড়া না পারা ছাত্রের মত দাঁড়িয়ে গিয়ে প্যান্টের ভিতর দিয়েই আপুর তলপেটে ঘাই দিচ্ছিল (আমি তখন আপুর চেয়ে ইঞ্চিখানেক খাটো ছিলাম কি না!)আপু সেটার দিকে তাকালেন এবারআস্তে করে আমার শরীরের উপর থেকে নেমে গিয়ে প্যান্টটাকে টেনে নিচে নামিয়ে আনলেন এরপর ঠিক আমার স্বপ্নের নায়িকার মত ফ্লোরে হাঁটু গেড়ে বসে ধোনটাকে চুষতে লাগলেন! সেই দিন প্রথম বুঝলাম ব্লোজব কী জিনিস! জিভের আর ঠোঁটের সংমিশ্রণে প্রতিটি টানেই যেন মাল বেরিয়ে আসবে এমন দশাআমি ক্রমাগত উহ্ আহ্ করতে থাকলামওদিকে আপু ধোন চোষার ফাঁকে ফাঁকে আমার নিপল দুটোকে পালা করে টউন করে দিচ্ছিলেনআহা, সে যেন এক স্বর্গ সুখখুব বেশিক্ষণ আর ধরে রাখতে পারলাম না, চিরিক চিরিক করে আপুর মুখে বীর্য ঢেলে দিলামএই প্রথম কোন মেয়ে ব্লোজব করে আমার বীর্য স্খলন ঘটালোঅনুভূতির আবেশে একেবারে স্বপ্নমগ্ন হয়ে গিয়েছিলামসম্বি ফিরল আপুর চুমুতেকেমন যেন একটা আঁশটে স্বাদ পেলাম আপুর মুখেবুঝলাম, আমার সবটুকু বীর্য তিনি গলাধঃকরণ করেছেনআপুর পেটের মধ্যে আমার মাল এখন হজম হচ্ছে, এটা ভাবতেই ধোনটা আবার উত্থান পর্বের সূচনা করল, ওদিকে চুমুর ধামাকা তো আছেইএবার সাহস করে আপুর ভোদার দিকে হাত বাড়ালামআস্তে করে ছুঁয়ে দেখি, ওমা! এ তো দেখছি গঙ্গা নদী বইছেথ্রিএক্সে দেখা 69 স্টাইলের কথা মনে হতেই আপুকে আস্তে করে সরিয়ে দিলামএরপর আপুকে উপরে রেখেই 69 পজিশন নিলামচেটে চেটে আবেশে খেতে লাগলাম ভোদার স্বর্গীয় রসআহা, মধুও পানসে লাগবে পুষ্প আপুর ভোদার রসের কাছে! কিন্তু এত চাটছি, রস তো শেষ হতে চায় না মাইরি! ওদিকে আপু আমার ধোন চুষে আরো একবার মাল বের করে ফেলার পায়তারা করছেনআর সহ্য করতে পারলাম না69 থেকে এবার মিশনারী পজিশনে চলে এলামপালা করে চুষতে লাগলাম আপুর ডবকা মাই দুটোবোটা দুটো এতটাই খাড়া হয়ে ছিল, মনে হচ্ছিল যেন আপু এই বয়সেই চার পাঁচটা বাচ্চাকে বুকের দুধ খাইয়েছেনক্রমাগত চুষতে চুষতে উত্তেজনায় যখন ধোনটা ফেটে যাওয়ার যোগাড়, তখনই আপু নিজে থেকেই ধোনটা ধরে তার ভোদার কাছে নিয়ে গেলেনআমিও তখন মনোযোগী হলাম সেদিকেআস্তে করে আপুর ভোদার মুখে আমার ৫.ইঞ্চি ধোনটা সেট করলামএকবার তাকালাম আপুর মুখের দিকেআপু তখন প্রবল সুথে আমার দিকে তাকিয়ে হ্যাঁ সূচক ইশারা করলেনআমিও সম্মতি পেয়ে আস্তে করে একটু গুতো মারলামপ্রথমবার বলে ফস্কে গিয়ে ধোনটা চলে গেল পোঁদের ফুটোর কাছে
ওরে দুষ্টু, আপুকে গুদ ঠাপানোর আগেই পোঁদ মারার মতলব? ঠিক আছে, পোঁদ মারিস কিন্তু আগে আমার গুদের জ্বালাটা মিটিয়ে দেআমরা শান্তশিষ্ট নিষ্পাপ আপুর মুখে মুখে এমন রগরগে যৌন উত্তেজক শব্দ শুনে আমি আরও উত্তেজিত হয়ে উঠলাম এবার আর লক্ষ্যভ্রষ্ট হল নাঠিকমত আপুর ভোদার ফুটোটায় বসিয়ে মারলাম এক মোক্ষম ঠাপতাতে ধোনটার অর্ধেক ভেতরে ঢুকে গেলএরপর আরও কয়েক ঠাপে পুরোটাই ঢুকিয়ে দিলামএরপর চলতে লাগল মৃদু তালে ঠাপাঠাপিঠাপানোর ফাঁকে ফাঁকে ভাবছিলাম, মানুষের কী চিন্তা করে আর কী হয়! কয়েক ঘন্টা আগেও যে আপুকে দেখলেই চুপ হয়ে ভদ্র মানুষের মত মাটির দিকে তাকিয়ে থাকতাম, এখন কিনা সেই আপুরই গুদ ঠাপাচ্ছি! হঠা করেই সব কিছু কেমন যেন স্বপ্নের মত মনে হতে লাগল আমি যেন আর এই দুনিয়াতে নেইঠাপানোর স্বর্গীয় সুখ আর আপুর চাপা শীকার আমাকে ক্রমেই চরম পুলকের দ্বারপ্রান্তে নিয়ে চলছিল
আহহ্.....উমমমম্.......ইয়াহ্হ্হহহ্.....উহহহহ্......ওহহহ্‌............কি যে মজা দিচ্ছিস তুই আমাকেএত কম বয়সে এমন পাকা চোদনবাজ হলি কেমন করে রে তুই? তোর কটা বান্ধবীকে চুদেছিস বল তো? ওহহহ্.....এমন করে কত দিন চোদা খাই নিচোদ আমাকে, আরও জোরে জোরে ঠাপিয়ে চোদগুদের সব জল আজকে তোর খসাতেই হবে
আপুর কথা শুনে আমার উত্তেজনার আগুনে ঘি পড়ল যেনআরও জোরে জোরে ঠাপাতে লাগলামউরু দুটো বেশ ব্যথা হয়ে এসেছিলএই জন্য পজিশন চেঞ্জ করে আমি নিজে চলে গেলামআপুকে নিয়ে এলাম উপরেআপু উপর থেকে ঠাপ মারছে, আমিও আস্তে আস্তে তলঠাপ দিচ্ছিআপুর মাইয়ের বোঁটাগুলো একটু একটু করে আঙ্গুলে ডগা বোলাতে লাগলামএই সুড়সুড়িতে আপু কোঁত কোঁত জাতীয় শব্দ করতে লাগলওহহহ্...তুই তো মহা ফাজিল! আমাকে আরও বেশি করে হর্নি করে দিচ্ছিস দে, আমাকে ভাল করে চুদে দে, নাহলে তোর ধোনটাকে চিবিয়ে খাবএই বলে আপু আমার পেটের উপরে আরও জোরে জোরে লাফ-ঝাঁপ করতে লাগলেন, মানে ঠাপ মারতে লাগলেনআমিও এস্‌পার নয় ওস্‌পার মুডে ঠাপিয়ে যাচ্ছি সমানেআর বেশিক্ষণ ধরে রাখতে পারব না বলে মনে হচ্ছে, এমন সময় আপু বলে উঠলেন, “ওহহহ্‌ মাগো, আমার জল খসবে এবার....... অয়ন, তুই ঠাপানো থামাস না, আরও জোরে ঠাপিয়ে যা, ..........আহহহহ্‌! ওওওওওহহহহ্‌ মাগো......আআআআহহহ্‌....!এই বলে আপু জল খসিয়ে দিলেন, আমি তার দুই সেকেন্ড পরেই আপুর নরম গুদের ভেতর আমার গরম মাল আউট করে দিলামআপু চরম তৃপ্তিতে আমার গায়ের উপর শুয়ে পড়লেনওহহহ্‌ অয়ন, সোনা মানিক আমার, কী যে সুখ তুই দিয়েছিস আমাকে! অনেক দিন পর কেউ চুদে আমার জল খসালোআমি বেশ অবাক হলাম, “তার মানে এর আগেও তুমি অন্য কারও সাথে চুদেছ?” “হ্যাঁ,” আপু বললেন, “এর আগে আমার স্কুলের দুই ক্লাসমেট আর এক কাজিনের সাথে চুদেছিতবে ওরা কেউ এতটা মজা দিতে পারে নি আমাকেউফফ্‌, তুই যদি আর কটা দিন থাকতি, পরশু দিনই তো চলে যেতে হবে তোদেরমন খারাপ করে ফেললেন পুষ্প আপু
তাতে কী হয়েছে আপু? কালকের দিনটাতো আছি?” খুশির ঝিলিক দেখা গেল আপুর চোখেআমাকে আবারও জড়িয়ে ধরলেনহঠা আমার মনে হল আমি তো কনডম পরি নিআপুকে শুধালাম, “কিন্তু আপু, আমি তো কনডম ইউজ করলাম নাসব মাল তো তোমার গুদে ঢেলে দিয়েছি, এখন কী হবে?” আপুর মুখটা হঠা ফ্যাকাশে হয়ে গেল, তবে সামলে উঠলেন পরক্ষণেইবললেন, “সমস্যা নেই, মাত্র দুই দিন আগেই আমার মিন্‌স শেষ হয়েছেআর তোর মত বাচ্চা ছেলের মালে নিশ্চয়ই কনসিভ করার তেমন কোন সম্ভাবনা নেইও সব কথা থাক, তার চাইতে বরং আয়, বর্তমান সময়টাকে দুজনে উপভোগ করিবলে আপু আবার আমার ঠোঁট দুটো চুষতে শুরু করলেন আমিও সাড়া দিলামআমার ধোন তখনো আপুর গুদেই ঢোকানো ছিল, তবে একটু নেতিয়ে পড়েছিলআপুর কোমল ঠোঁটের সেক্সী চুমুতে ধোন বাবাজী আবারও দাঁড়াতে শুরু করলপুষ্প আপুর গুদের জল আর আমার ধোনের মাল মিশে এক চরম হর্নি ককটেল তৈরি হয়েছিল, তার সুঘ্রাণ মহুয়ার সুবাসকেও হার মানায়

No comments:

Post a Comment

Comment Please