আপার বান্ধবী রাইমা


তখন দুপুরফুফুর বাড়ীতে কেউ নেইসবাই পাশের বিয়ে বাড়ীর উসবেআমি খালি গায়ে পাটি বিছানো চৌকিতে শুয়ে আছিগরম লাগছিলপরনে তাই শুধু লুঙ্গি হঠা পাশের দরজা দিয়ে রাইমা ঢুকলো ঘরেআমার এক আপার বান্ধবী রাইমাআমার সমবয়সী, সেও বেড়াতে এসেছে এখানেগতকাল থেকে ওর সাথে অনেক দুষ্টামি করছি আমার সাথে টাংকি মারছে ক্ষনে ক্ষনেচেহারা সুরত অত ভালো নাসমতল বক্ষ টাইপ মেয়ে বলে আমার আগ্রহ একটু কমকলেজে পড়ে, অথচ বুকে কিছু নেইতাই টাংকি পেয়েও আমি তেমন পাত্তা দিচ্ছিলাম নাএই মেয়ের কাছ থেকে কিছু পাওয়ার নাইকিন্তু রাইমা আমার পিছু ছাড়ছে না, যেখানে যাই সেখানে হাজির হয়সবার সামনেই ফাজলেমি করে টিজ করে আমাকেআমার খুব সংকোচ হয় সবার সামনেআমি খুব ভদ্রলোক সমাজেকিন্তু এখন যেই সে উঁকি দিল এখানে, আমি বিরক্ত হলাম না কারন এখন আমি একাসে চৌকির পাশে এসে দাঁড়ালো
-
ঘুমাচ্ছ নাকি?
-
চেষ্টা করছি
-
আমারও ঘুম পাচ্ছেওখানে হৈচৈ থেকে পালিয়ে এসেছি
-
ভালো করেছো
-
তুমি ওদিকে সরো
-
এখানে শোবে নাকি?
-
অসুবিধা আছে নাকি?
-
কেউ দেখলে কী মনে করবে
-
কী মনে করবে?
-
খারাপ মনে করবে
-
কী খারাপ?
-
ছেলে মেয়ে এক সাথে শুলে খারাপ বলবে না?
-
আমরা কি খারাপ কিছু করছি নাকি?
-
না
-
তাহলে?
-
আচ্ছ শোও
-
দরজাটা বন্ধ করে দিয়ে আসি
-
আচ্ছা।(দরজা বন্ধ করে আমার পাশে লম্বা হয়ে শুয়ে রইল)
-
তোমার খালি গা কেন?
-
গরম লাগে তাই
-
আমারও তো গরম লাগে?
-
তুমি খালি গা হতে পারবে না
-
কেন পারবো না?
-
মেয়েরা খালি গা হতে পারে না
-
কে বলছে?
-
আমি বলছি
-
তুমি কখনো খালি গা মেয়ে দেখোনি?
-
না
-
আজ দেখবে?
-
দেখবো
-
আমি জামা খুলে ফেলছি
-
এই, বলো কীকেউ এসে পড়লে? -আসবে নাআমার খুব গরম লাগছে নাতোমার লজ্জা লাগলে তুমি অন্য দিকে ফিরে থাকো
-
না ঠিক আছে, আমি দেখবো
-
কী দেখবে?
-
তোমার শরীর
-
আমার শরীরে দেখার কিছু নাই, তোমার মতোই...
-
তবু একটানে কামিজ আর শেমিজ খুলে ফেললো রাইমাআমি চুপচাপ তাকিয়ে আছিসে মিটিমিটি হাসছেএকটু লজ্জাও পাচ্ছেতাকিয়ে দেখি আসলেই ওর বুকে স্তন গজায়নি এখনোশুধু বোঁটাটা একটু উঁচু হয়ে আছে, চোখা মতোএই যে একটু উঁচু হয়ে থাকা, সেটাই আমার গায়ে গরম এনে দিলউত্তেজনা এসে ধোনটাকে টানটান করে দিললুঙ্গিটা তাঁবু হয়ে যায় আর কি
-
সালোয়ার খুলবে না?
-
না
-
কেন?
-
তুমি তো লুঙ্গি খুলোনি?
-
আমি খুলে ফেলবো এখন
-
আগে খোলো?
-
এই খুললাম( আমি লুঙ্গি নামিয়ে দিলামচি হয়ে ধোন খাড়া করে শুয়ে রইলামরাইমার চোখ ছানাবড়া)
-
এই তোমার ওটা অমন খাড়া হয়ে আছে কেন?
-
আমি কি জানিআমারটা এমনই থাকেএবার তুমি খোলো
-
না, আমি খুলবো না
-
কেন?
-
আমার লজ্জা লাগে
-
তোমার নীচে তো কিছু নাই, লজ্জা কিসের?
-
নীচে সব আছে
-
কী আছে?
-
কী আছে তোমাকে বলতে হবে নাকি বেয়াদব ছেলে?
-
দেখো, তুমি আমারটা দেখছো আর তোমারটা দেখাবে না? আমি কাপড় পরে নিচ্ছি
-
আরে রাখোতুমি এত রাগী কেন?
-
তাহলে খোলো?
-
খুলছি খুলতেই দেখা গেল ওর নিম্নাঙ্গ হালকা বালে ঢেকে আছে, কোঁকড়া বালবালের জন্য যোনী দেখা যাচ্ছে নাআমার ধোন আরো খাড়া টানটান হয়ে গেলইচ্ছা হলো ঝাঁপিয়ে পড়ে ঢুকিয়ে দেইকামজ্বালা শুরু হলোকিন্তু রাইমাও জ্বলছে
-
এই অরূপ?
-
কী?
-
আসো আমরা ছোয়াছুয়ি করি
-
কেমন?
-
তুমি আমার জিনিস ধরবে আমি তোমার গুলো...
-
মজা হবেতো?
দুজনে কাছাকাছি আসলামআমি ওর বুকের ছোট দুটি টিলায় হাত বুলালামশক্ত মতো ঢিবি বোঁটার জায়গাটা চোখাআমি দু'আঙুল দিয়ে টিপলামসাইজে জলপাইয়ের চেয়েও ছোট রাইমা ইশারায় বললো ওখানে চুমু খেতেআমারো লোভ লাগলোসতেরো বছর বয়স আমার, কখনো খাইনি এরকম কিছুআমি ঠোঁট দুটো নিয়ে গেলাম ওর স্তনের কাছেজিহবা দিয়ে চেখে দেখলাম, নোনতা লাগলোঘামের গন্ধ গায়েতবু ভালো লাগছেচুমু খেলাম চুড়ায়ছোট চুড়ো, পুরোটা এক সাথে মুখে নিয়ে নিলামচুষতে গিয়ে দেখি যা ভেবেছি তার চেয়ে অনেক বেশী মজাবদলিয়ে বদলিয়ে খেতে লাগলাম ডান আর বাম স্তনরাইমা কামোত্তজনায় সাপের মতো মোচড়াতে লাগলোআমার মাথাটা চেপে ধরেছে দু'হাতেআমি ওর গায়ের উপর চড়লামদুজনের যৌনাঙ্গ এবার ঘষা খাচ্ছে পরস্পরের সাথেআমার খাড়া লিঙ্গটা ওর যোনি দেশে গোত্তা দিতে লাগলোআমি চোষার সাথে সাথে কোমরে ঠাপ মারতে লাগলামআমি তখনো শিখিনি কিভাবে একটা মেয়েকে ঢোকাতে হয়, চুদতে হয়মনে করতাম মোরগ যেমন মুরগীর গায়ের ওপর উঠে ঠাপ মেরে ঢুকিয়ে দেয়, এটাও তেমন সহজকিন্তু আমারটা কোথাও ঢুকলো নাশেষে ওর দুই রানের মাঝখানের চিপার ভিতর যখন ঢুকলো আমি আনন্দ পেয়ে জোরে জোরে ঠাপ মারতে গেলাম ভেবেছি ছিদ্র পেয়ে গেছিঠাপ মারতে মারতে দুধ চুষছি, অল্পক্ষনের মধ্যই মাল আউটগল গল করে বেরিয়ে ওর যোনীদেশ ভরিয়ে ফেললোআমি টেনে বের করে নিলাম
রাইমা রেগে গেছে...
-
এটা কী করলা?
-
কেন, শেষতো(আমি বোকার মতো বললাম)!
-
কী শেষ?
-
খেলা শেষমাল বেরিয়ে গেছে দেখছো না?
-
না ঢুকিয়ে মাল বের করেছো কেন?
-
আরে ঢুকিয়েই তো মারলাম
-
কোথায় ঢুকিয়েছো?
-
তোমার সোনায়
-
কচু ঢুকিয়েছো, তুমি বাইরে মাল ফেলে দিয়েছো গাধা কোথাকার!
-
এই কী বলো, আমি ঢুকিয়েছি তো?
-
ঘোড়ার ডিম ঢুকিয়েছোতুমি কোন পুরুষই নাতুমি আমার দুই রানের মধ্যে ঠেলেই আউট হয়ে গেছো
-
তাই নাকিআরে আমি ভেবেছি ঢুকে গেছেতুমি আগে বলবা না?
-
আমি কী জানি নাকি তুমি মাল ছেড়ে দেবে?
-
আরে ইচ্ছা করে ছেড়েছি নাকিঠাপ মারতে মারতে এমনি বেরিয়ে গেছে
-
চেপে রাখবা না? যেখানে সেখানে মাল ফেলে দিলে কী মানুষ তুমি?
-
আচ্ছা রাখো, আবার ঢোকাবো
-
কী করে ঢোকাবে, তোমার ওটাতো ইঁদুর হয়ে গেছে
-
উমমমম (আমি মুখ নামালাম লজ্জায়)...
-
আসো, আমাকে আঙুল দিয়ে মারো তাহলে?
-
মানে?
-
মানে তোমার আঙুল আমার সোনার ভেতর ঢুকিয়ে খেলবে
-
আঙুল চোদা?
-
তাই হবে, আমি কখনো মেয়েদের এই অঞ্চলে হাত দেইনিপ্রথমে গরম একটা অনুভুতি কম্বলের উত্তাপ, না আরো বেশীতুলতুলে নরম ভেজা ওর সোনাটাছিদ্রটা এত ছোট আমার আঙুলই ঢুকছে না আমার অতবড় ধোনটা কীভাবে ঢুকতো কে জানেআমি এক আঙুল ঢুকিয়ে মারতে শুরু করলামমারছি আর সে কাতরাচ্ছে যৌন উত্তজনায়কোঁকোঁ করছেআমি অন্য হাত দিয়ে ওর পাছা টিপছিএক পর্যায়ে পাছার ছিদ্র দিয়ে অপর হাতের আঙুল ঢুকে গেললাফিয়ে ওঠে রাইমাআমি বুঝলাম মাগী দুই ছিদ্রেই মজা পাচ্ছেআমি ওর গায়ে উঠে বসলাম সোনামুখী হয়েওর বুকের উপর রাখলাম আমার নরম লিঙ্গ আর বিচি দুটাআমার পাছায় ওর চিবুকের স্পর্শ আমি ওর সোনায় এবার দুটো আঙুল ঢুকিয়ে দিলামতাকিয়ে দেখলাম ওর সোনাটা গোলাপী ভেতরের দিকেসোনার ঠোঁট দেখলামএদিকে আমি কায়দা করে আমার বিচি সহ সোনাটা আরেকটু পেছনে ঠেলে ওর মুখের উপর রাখলামআমার অন্ডকোষের সাথে ওর মুখের ঘষা লেগে তীব্র উত্তেজনা সৃষ্ট হলোখেয়াল করলাম সে আমার বিচি দুটো চুষছে হালকা চালেআমি কায়দা করে আমার নরম লিঙ্গটা ওর মুখের সামনে ধরলামসে একটু ইতস্তত করে মুখে নিয়ে নিলআহহহহ কী আরামকী সুখকী চোদাচুদি, এই সুখের চেয়ে আর কোন সুখ আছে নাকি? মনে মনে বললাম, খা শালী, আমার ডান্ডা খাঅচিরেই শক্ত হয়ে গেল ডান্ডাটা আবার

এবার রাইমা ছাড়লো নাবললো চুদতে হবেআমিও দেরী না করে ঘুরিয়ে শুয়ে ফচা করে ঢুকিয়ে দিলাম খাড়া ৬ ইঞ্চ লম্বা ধোনটাছিদ্রটা কী করে যেন বড় হয়ে গেছিলআমি ঠাপ মারলাম প্রায় পনের মিনিটমাগীর সব শক্তি শেষ করে নিলামচুদতে চুদতে লাল করে দিলাম মুখমন্ডলসারা গায়ে ঘাম, পিছলা দুজনের শরীরপিষ্টনবেগে শেষ ঠাপ যখন মারলাম তখন চিরিক চিরিক করে আট-দশ বার সুখানুভুতি হলো আমার সোনায়যতক্ষন এই সুখানুভুতি ছিল, লিঙ্গ বের করলাম না ওর সোনা থেকেমিনিট দুই পর যখন বের করলাম তখন নেতিয়ে পড়েছে কিছুক্ষন আগের পরাক্রমশালী যোদ্ধর শরীরমাল কি পরিমান বের হলো জানি নাগড়িয়ে নেমে এলাম রাইমার পিছল নগ্ন দেহ থেকেজীবনে প্রথম চোদার সুখ সারা শরীরেএকমাস পরে রাইমার স্তনযুগল দেখার মত হলো, আমাদের নিয়মিত চোদনলীলার পর রাইমা গর্ভবতী হল


1 comment:

Comment Please