ভাই-1

আমার স্বামী মনির একদিন এক লোককে আমাদের বাড়ীতে নিয়ে আসেবয়স আনুমানিক আমার স্বামীরই সমান হবে, বা দুয়েক বছর কম ও হতে পারেফর্সা রং, খুব মিষ্টি চেহারা, লম্বায় পাচ ফুট সাত ইঞ্চি, প্রশস্ত বক্ষ, গাঢ় কোকড়ানো চুল, কোমরের ব্যাস হবে ছত্রিশ, সব মিলিয়ে এত সুন্দর যুবক যে , যে কোন নারীকে মুহুর্তেই আকর্ষন করতে সক্ষমএসেই আমাকেই পা ছুয়ে কদম বুচি করে দোয়া নিল, তার ব্যবহারে আমি যথেষ্ট খুশি হলামতারপর আমি তার পরিচয় জানতে চাইলামআমার স্বামি বলল, এ আমার ধর্মের ভাইবিগত কয়েক মাস আগে আমাকে ধর্মের ভাই ডেকেছে, নাম মহিন , বাড়ীতে আনব আনব করে এতদিন আনতে পারিনি, আজ নিয়ে আসলাম, আজ থেকে তোমার দেবর, আমার ছোট ভাই, আপন দেবর হিসাবে জানবেমহিন বলল, না না না আমি দেবর হব কেন ? আমি ও আপনার ভাই এবং ভাইয়াকে যে ভাবে ভাই বলে ডাকি আপনাকে ঠিক সে ভাবে আপু বলে ডাকবতার কথায় আমার স্বামী বাধ সাধল,বলল,
না না তা কি করে হয় ? আমার স্ত্রী কে আপু ডাকলে আমিত তোমার দুলা ভাই হয়ে যাব না?
আমরা তিনজনেই সমস্বরে হেসে উঠলাম
মহিন আমাকে লক্ষ্য করে বলল, আপনি যেটা ডাকতে বলেন আমি সেটাই ডাকব

আমি খিল খিল হেসে উঠে বললাম, আমাকে ভাবীই বলে ই ডাকবে

সে প্রথম পরিচয়ের দিন হতে আমাকে ভাবীই বলে ডাক্তে শুরু করল, আর আমি ও দেবর হিসাবে তাকে দেখতে লাগলাম
রাতে তিঞ্জনেই গল্প করে কাটালাম, মহিন কিভাবে আমার স্বামীকে ভাই ডাকল সেই গল্প, আর মহিনের জীবন কাহীনি শুনতে শুনতে রাত তিনটা বেজে গেলমহিনের মা বাবা বাংলাদেশী অষ্ট্রলিয়ান নাগরিক, মহিনের জম্মটাই অষ্ট্রেলিয়াতে , বাংলাদেশে তার হাজারো আত্বীয় স্বজন থাকলে ও মহিন কাঊকে চেনেনামহিনের যখন বিশ তখন একবার চিটাগাং এ এসেছিল তাই চিটাগাং এর বাড়ি খানা মহিন কাউকে চিনার আগেই আবার মা বাবার সাথে অষ্ট্রেলিয়াতে পাড়ি জমায়অষ্ট্রেলিয়াতে মা বাবা দুজনে এক সড়ক দুর্ঘটনায় মারা গেলে এই প্রথম বার দেশে আসেদেশে ভাড়া দেয়ের উদ্দেশ্যে সে কয়েক কোটি টাকা খরচ করে তিন চার টি আবাসিক বিল্ডিং করছে, আমার স্বামী মনির সে বিল্ডিং গুলির ইলেক্ট্রিকের কাজ কন্ট্রাক্ট নেয়ার সুবাদে পরিচয় এবং মনের এক আকর্ষনে ধর্মের ভায় ডাকাএমন একজন কোটিপতি ছেলে ,তাছাড়া অল্প বয়স্ক অবিবাহিত যুবক একজন ইলেক্ট্রিকের কন্ট্রাক্টরকে মামুলী কারনে ধর্মের ভাই ডেকেছে আমার ভাবতেই আশ্বর্য লাগল

যাক এটা তার মনের আবেগ ,আমার সেটা ভাবার দরকার নেই মনে করলাম

মহি দু দিন থেকে চলে গেল, যাওয়ার সময় আমাকে দামী একটা শাড়ী, ছেলে কে শার্ট পেন্ট এবং আমার স্বামীকে স্যুট গিফট করে গেলতারপর হতে মহিন প্রতি সাপ্তাহে আসতে লাগল, আসার সময় কোনদিন খালি আসত না, হাজার টাকার ফলফলাদী নিয়ে আসতএবং এক রাত থেকে পরদিন সকালে চলে যেত

একদিন সকালে নাস্তার টেবিলে মহিন আমার স্বামীকে বলল, ভাইয়া আপনাকে যেহেতু ভাই বলে ডেকেছি সে অধিকার নিয়ে বলছি, আপনি এখান হতে প্রতিদিন বাসে যাতায়াত করে আমার কাজ গুলো করেন , তা না করে পরিবার নিয়ে আমার একটা ফ্লাটে উঠে যান, ছেলেটাও সেখানে লেখা পড়া করার সুযোগ পাবে আপনার কষ্ট ও কম হবেআমি ও ভাবি ও ছেলেকে দেখার জন্য প্রতি সাপ্তাহে এত কষ্ট করে এখানে আসতে হবেনা

আমার স্বামী তার প্রস্তাবে একটু আমতা আমতা করে রাজী হয়ে গেলপরের সাপ্তাহে আমরা তার একটা ফ্লাটে উঠে গেলাম
ফ্লাটে দুটি বেড রুম, একটি কিচেন, একটি ষ্টোর রুম, একটি গেষ্ট রুম সব মিলিয়ে একটা হাইফাই ফ্লাট, চার তলার একটা বিল্ডিং এর প্রতি তলাতে চারটি করে ফ্লাট আছে, আমাদের ফ্লাট টা পঞ্চম তলায়, পঞ্চম তলায় আর কোন ফ্লাট নেইপঞ্চম তলার এক পাশে শুধু আমাদের ফ্লাট টা করে বাকীটা খালি পরে আছে, আমার কাছে এটা আরো বেশী মনোরম মনে হল, কারন বাসার সামনে যে ন এক বিরাট মাঠ

মহিন আমাদের প্রতি অতী আন্তরিক , দিনের বেলায় আমার ছেলেটাকে এখানে সেখানে নিয়ে বেড়াতে যায় এবং রাতের বেলায় বাসার সামনে খোলা জায়গায় আমরা খোশগল্পে মেতে ঊঠিআমাদের গল্পে কখনো আমার স্বামী থাকে কখনো বা থাকেনাআমাদের গল্পের বিষয় টা একেক দিন একেক রকম হয়ে থাকেকখনো শুধু কাজের বিষয়, কতটুকু শেষ হয়েছে বা কখন শেষ হবে ইত্যাদিযেদিন আমার স্বামী গল্পে থাকেনা আমাদের দুজনের গল্প মাঝে মাঝে সেক্সের দিকে মোড় নেয়
সেদিন রাতে মহিন তার জীবনের কথা বলতে বলতে কেদে উঠল, বলল, ভাবী দেখ এই পৃথিবীতে আমার আপন বলতে কেউ নেই, আমার কান্নায় আমাকে আদর কর বুকে জড়িয়ে নেবে এমন কেউ নেই, দেশের আপন জন কাউকে আমি চিনিনা আমাকেও কেউ তারা 
চেনেনা, মা বাবা আত্বীয় স্বজনের কারো সাথে সম্পর্ক রাখেনাই তারা কেউ আমাদের সাথে সম্পর্ক রাখেনাইআমার আত্বীয় বলতে আপনারা দুজনেইমহিনের কান্না সত্যি আমার সহ্য হলনা, তাকে বুকে জড়িয়ে নিলামতার মাথাকে আমার বুকে চেপে রেখে সান্তনা দিতে চেষ্টা করলাম, আমার কোন বদ খেয়াল ছিলনা , ছিলনা কোন যৌনতার কামনা, তবুও তার মাথা যখন আমার দুধের স্থে লেপ্টে গেল আমার যেন কি অদ্ভুদ শিহরন জেগে উঠল, মহিন ও যেন আমাকে আরো বেশী শিহরন জাগানোর জন্য তার মাথাকে আমার দুধের উপর এদিক ওদিক করে ঘষতে লাগলআমার দুধের স্পর্শ পেয়ে যেন মহিনের গলাটা যেন ভারী হয়ে উঠল, আমি যেন কিছুক্ষনের জন্য সম্ভিত হারিয়ে ফেললামমহিন মাথা ঘষতে ঘষতে আমাকে জড়িয়ে ধরে বলতে লাগল, ভাবী সারা রাত আমাকে এভাবে ধরে রাখমহিনের মনের কোন যৌন বাসনা জেগেছিল কিনা জানিনা, আমি শেষ পর্যন্ত ছেড়ে দিলে ও শিহরন টা যেন আমাকে সারা রাত জাগিয়ে রেখেছিল। 
কয়েক মাসে আমরা একে অপরের কাছে একেবারে ফ্রী হয়ে গেছিলাম, যে কোন আলাপ ফ্রী ভাবে করতাম, দেবর ভাবী যা করে আরকিতদুপরি সেদিনের ঘটনার পর থেকে আরো বেশী ফ্রী হয়ে যায়যতসামান্য দুরত্ব ছিল তাও চলে যায়এখন আমাদের আলাপের মাঝে সেক্স ছাড়া কিছুই থাকেনাআমার যৌন দুর্বল স্বামী বাসায় না থাকলে আমিও মনে মনে তাকে কামনা করতে শুরু করি, কিন্তু মুখ ফোটে তাকে কিছুই বলতে পারছিলাম নাতার চোখের চাহনি দেখলে বুঝা যায় সেও আমাকে কামনা করে তবে সাহস করে শুরু করতে পারছেনাসে আমার দুধের দিকে ঘন ঘন তাকায়, হাটার সময় পাছার দিকে এক পলকে তাকিয়ে থাকেআমার শাড়ি পেচের বাইরে পেটের যে অংশটা দেখা যায় তার দিকে না তাকিয়ে যেন শান্তি পায়নাআমার দুধ গুলো বিশাল আকারের, মোটেও ঢেকে রাখা সম্ভব হয়না, বুকের উপরে মোটা কম্বল দিয়ে রাখলে ও আমার দুধ গুলো সকলের চোখে দৃশ্যমান হয়ে থাকবেআমার এ দুধগুলর আর পাছার কারনে অনেকেই আমার দিকে হাত বাড়াতে চেয়েছেবিয়ের আগে ও বিয়ের পরে
সেদিন আমি বাচ্চা নিয়ে দিবা নিদ্রা যাওয়ার চেষ্টা করছিলাম, কেউ বাসায় নেইএপেশ ওপাশ করতে বেলা তিনটা বেজে গেল, ঘুম হলনাহঠাত মহিনের গলার শব্ধ শুনতে পেলামআমি নাউঠে ঘুমের ভানে শুয়ে রইলাম, দরজা খোলা ছিল, মহিন ভিতরে প্রবেশ করে কাপড় ছাড়লতারপর আমার রুমে গিয়ে আমাকে ঘুম দেখে তার দুষ্টমি খেয়াল হল, আমি মনে মনে তার দুষ্টমি কামনা করছিলাম, তাই আমার দুধগুলোকে শাড়ী সরিয়ে উম্মুক্ত করে চিত হয়ে শুয়ে রইলামমহিন আস্তে সাতে আমার বিছানার কাছে এল, অনেক্ষন ধরে লোভনীয় দৃষ্টিতে দেখল, তারপর আমার বিছানায় বসে ভাবী ভাবী বলে মৃদু স্বরে ডাকল, আমি কোন সাড়া দিলাম নাআমার সাড়া না পেয়ে সে আস্তে করে আমার একটা দুধের উপর হাত রাখল, আমি শিহরে উঠলামমাথা হতে পা পর্যন্ত শিন শিন করে উঠলতারপর আমার একটা দুধ চিপতে শুরু করল আর একটা দুধ চোষতে শুরু করলবিধিবাম, ছেলেটা হঠাত কেদে উঠাতে আমায় ছেড়ে পালিয়ে গেলঘুম হতে উঠে তাকে কিছু না জানার ভান করলাম, সেও জানল আমি কিছু জানিনা
রাতে প্রতিদিনের মত আমরা গল্পের আসরে বসলাম, বিভিন্ন আলাপের মাঝে মহিন বলল, আচ্ছা একটা কথা বলব কিছু মনে করবেনা ত? বললাম মনে করবনা বলবলল, বলত যৌন মিলনে কে বেশী মজা পায়?বললাম, পুরুষরাই ত নারীদের কে ভোগ করে তাই পুরুষরাই বেশী মজা পায়, বলে হেসে উঠলামবলল, কাঠি দিয়ে কানে খোচালে কানে আরাম লাগে না কাঠিতে আরাম লাগে? বললাম কানেতাহলে পুরুষরাই কিভাবে আরাম পাবে পুরুষের লাঠি দিয়ে যেখানে খোচায় সেখানে ত আরাম বেশী লাগার কথা, অতএব নারীরা বেশী মজা পায়আমি হুহু করে হেসে উঠলাম, হাসির দমকায় আমার নিশ্চাস আটকে গেল,
বুক ধরে আমি শুয়ে গেলাম, বেহুশের মত পরে রইলাম, মহিন আমাকে চিত করে শুয়ে বুকে চাপ দিতে লাগল, কয়েকটা চাপ দিতেই আমার নিশ্বাস ছুটে গেল, আমি ঠিক হয়ে গেলেও তাকে বুঝতে দিলাম না, বুকের উপর চাপ্টা যেন আমার খুব ভাল লাগছিলসে আরাম করে আমার দুধের উপর হাতকে চেপে রেখে বার বার চাপ দিতে লাগল, প্রায় ত্রিশ মিনিট চাপ দেয়ের পর ও আমার হুশ না হওয়াতে সে ঘাবড়ে গেল, মরে গেছি কিনা নাকে হাত দিয়ে আমার নিশ্চাস পরিক্ষা করে দেখল, বেচে থাকার প্রমান দেখে চাপ বন্ধ করে, আমার গালে গালে চুমু দিতে লাগলব্লাউজের উপর দিয়ে দুধগুলো টিপতে লাগল, তারপর কিছুক্ষন 
ভয়ে ভয়ে টিপে টিপে একটা মুখে পুরে নিল আর চোষতে লাগলআমি এটাই কামনা করছিলাম, তার চোষন এবং মর্দনে আমি উত্তেজিত হয়ে পরলাম কিন্তু নড়াচড়া করলাম না, পাছে আমি সজ্ঞানে আছি বুঝতে পারলে ভয়ে চলে যাবেকিছুক্ষন এমনি ভাবে চোষে সে বন্ধ করে দিল, আমাকে পাজা কোলে ঘরে নিয়ে এলসেদিনের মত আর কিছু করলনা

আমার মেজাজ তা বিগড়ে গেল, কি আনাড়ী যুবক? মনে মনে অভিশাপ দিলামআমি যেন দিন দিন পাগল হয়ে যাচ্ছি, দিন দিন সেক্সী হয়ে উঠছিঅথচ যৌন দুর্বল স্বামীর পাঁচ বছর যাবত সংসার করেও অন্য পুরুষ কে কল্পনা করেনি, আর সেই আমি

মহিনের একটু স্পর্শ পাওয়ার জন্য উতলা হয়ে উঠছিআর মহিন যে এত আনাড়ী আমার ভাবতেই অবাক লাগে!

সেদিন সকালে আমরা তিনজনে নাস্তা করছিলাম, আমি কথায় কথায় বললাম, মহিন তুমি তোমার ভাইকে বিদেশ পাঠিয়ে দাওনা, দেশের আয়ে তার কপাল কখনো খুলবেনামহিন বলল, আমি দুমাস পরে চলে যাব, ভাইয়া ও যদি বিদেশ চলে দেশে আমার এগুলা দেখবে কে? কোন অসুবিধা নাই, একটা ক্লার্ক রাখবে আর আমি সব দেখাশুনা করবতারা দুজনে রাজী হল
আমার প্রস্তাবের পর মহিন মাসের মধ্যে তার সমস্ত ইলেক্ট্রিকের কাজ শেষ করে মনিরের জন্য কুয়েতের একটা ভিসা যোগাড় করে ফেলল, যেদিন মনিরের ফ্লাইট তারপরের দিন মহিনের ও অষ্ট্রেলিয়ার টিকেট কনফার্ম হয়ে গেলদুদিনের মধ্যে দুজনেই চলে যাবেযথা সময়ে মনির কুয়েত চলে গেল,আমরা দুজনেই তাকে বিমান বন্দরে এগিয়ে দিয়ে এলামসন্ধ্যায় মনির ফোন করে জানাল সে কুয়েত পৌছে গেছেসেদিন আমার মন খারাপ লাগছিল, স্বামী চলে গেছে দু বছরের কন্ট্রাক্ট ভিসাদুবছর আর তাকে দেখতে পাবনা, আমার সন্তান্টা তার বাবাকে দেখতে পাবেনাবিষন্ন মন নিয়ে তাড়াতাড়ি ঘুমিয়ে গেলাম

No comments:

Post a Comment

Comment Please