বুয়ার গোলাপী ভোদা


তখন ক্লাস ১০ এgrowing age, as usual, খুব hornyযখন তখন যেখানে
সেখানে ওস্তাদ যায় দাঁড়িয়ে! কি আর করা খেঁচে স্বাদ মিটাতে হতোকয়েকবার বাথরুমের জানালায় উঁকি মেরে কাজিনের গোসল করা আর কাপড় চেঞ্জ দেখেছিলাম অতটুকুই ( আর পর্ন তো আছেইকিন্তু নিজ থেকে যে গোল্ডেন সুযোগ আসবে বিশ্বাস করতে পারিনা এখনও।)

ছোট বেলার কাজের মেয়ে আমেনা বুয়াআমি হয়ার আগ থেকে ছিলএখন আর কাজের মেয়ে নেই, বয়স হওয়ার পর বুয়া হয়ে গেছেবয়স ২০ এর কোঠায়ছোট কাল থেকে আছে বলে খুব আদর যত্ন করতোআর বুয়ার শরীর নিয়ে কথা বলতে গেলে এখনও হর্নি হয়ে যাইআমার কালো, পাল্প আর হেয়ারী মহিলা নিয়ে ফেটিস আছে, এটা কিন্তু বলে রাখলামবুয়া ছিল একটু হিউজ টাইপের মহিলা লম্বা, মোটা, কালো, ডাগর ডাগর দুইটা তরমুজের মতন দুধ, ইয়া বড় এক পাছা হাঁটার সময় এক দিক থেকে আরেক দিক দুলতোবাসা মোছার সময় ব্লাউস এর ভেতর থেকে জিনিস যেন ছিটকে বেরিয়ে আসতে চাইতো ঝোলা দুধ গুলোর ভারেআমি কয়েকবার ভাল করে তাকাতে গিয়ে ধরা পড়ে গেছিলাম প্রায়আমেনা বুয়া ছিল সহজ সরল বুঝতোনা হয়তো, বা বুঝেও কিছু বলতোনাইনোসেন্ট একটা হাসি দিয়ে কাজ ফেরত যেতএকটাবার শরীরের আঁচল বা ব্লাউসটাও ঠিক করতোনাএইজন্য বুয়াকে পছন্দ করতাম

একবার স্টাফ বাথরুমে গিয়ে ফ্যামেলি হেন্ডিকেমটা লুকিয়ে রাখলাম কিছু কাপড়ের মাঝেপরে এনে যা দেখলাম তাতে প্যান্টে মাল ভিজে একাকার হয়ে গেল কিছুক্ষন পর বুয়া ঢুকলোপ্রথমে দেখি কাপড় ধুচ্ছে, দেখে গেল মনটা খারাপ হয়েকিন্তু কিছু পরে দেখি ধোয়া কাপড় সরিয়ে রেখে নিজের কাপড় খুলছে কমলা শাড়ী পড়া ছিল, আর সবুজ ব্লাউসআস্তে আস্তে কিসব গুনগুন করতে করতে শাড়ী খুলে এক পাশে রাখলঅফ হওয়াইট একটা পেটিকোট পড়াএতটুকু দেখেই আমার লেওড়া পুরা আইফেল টাওয়ার! গুন গুন করতে করতে ব্লাউসটাও খুলে ফেললগরমের মাঝে ব্রা পড়েনিঝোলা ঝোলা বিশাল দুইটা দুধেল দুধকি যেন উঠাতে ঝুকলো দুধ পারলে গিয়ে মাটিতে ঠেকে! এই দেখে জিব্বায় পানি আমারতারপর আস্তে আস্তে খুলল পাটিকোটকালো ঘন বালে ছেয়ে ছিল পুরা ভোদাএকদম থাইয়ের নিচ থেকে প্রায় নাভি পর্যন্ত বালকুচকুচে কালো বাল+ভোদাহা করে দেখলাম তার পুরা গোসল দৃশ্যবগলের লোমগুলোয় মনে হয় কতদিন রেজারের আঁচরও পড়েনিঘন আর কোঁকরাকখন যে খেচে মাল-টাল ফেলে দিলাম খেয়ালই ছিলনা

যাই হোক, উপরেরটা আমাদের মূল গল্প নয়, একটা ছোট প্রলগ

সেদিন বাসায় কেউ নেইআব্বু দেশের বাইরে, মা ফ্যামেলি বিজনেস হেন্ডেল করতে সাভারেবড় ভাই ইউনিতেআমি বাসায় একা কমান্ডস না কি যেন একটা খেলতেছি বুয়া তখন ছুটিতেকাজের ছেলে হল রুমে বসে টিভি দেখছেএর মাঝে হঠা কোথা থেকে আমেনা বুয়া হাজিরএসে আমার কাছে কান্নাকাটি

বাজান!!, খালাম্মা কখন আসবে?? আজকে ভাড়ার টাকা না নিয়ে গেলে আমাদের বস্তি থেইকা ভাগায় দিবো ওখানকার মালিকরা!
বুয়া, আম্মু তো আসতে রাত হবে, তুমি কালকে আস
বাজান! আজকে না দিলে আমগো বাহির কইরা দিবোতুমি দাও না কথাও থেইকা
আরে আমি কথা থেকে টাকা দিব? আর যা আছে, এগুলা আমার জমানো টাকাআমি একটু রাগি প্রকৃতির ছিলাম, তাই একটু শক্ত করেই বল্লাম কথাটা আর বুঝিয়ে দিলাম যে দিতে চাইনা টাকাতখনও মাথায় কোন আজেবাজে ভাবনা ছিলনাকিন্তু এর পর বুয়া পুরা পা ধরে কাঁদতে লাগলঝুঁকে পড়াতে ব্লাউসের উপর দিয়ে সুন্দর দুধ গুলোর উপরের অংশ দেখা যাচ্ছিলতখন মাথায় চাপলো শয়তান

বুয়া, দিতে পারি টাকা, কিন্তু
না বাপজান!! দাও।। ছোটকাল থেকে মানুষ করসি তমগো, কত কিছু দিসি, আজকার দিনটা এই সাহায্যটা কর দোহাই লাগি
দিব, এক শর্তে”, বলতেই বুয়া মাথা উঁচু করে তাকাল।।।
বলো বাজান
আগে সাবধান করে দিচ্ছি, এই ব্যাপারে কাউ জানলে কিন্তু আপনি যে আম্মার আলমারি থেকে টাকা চুরি করসেন আর আমি দেখছিওইটা আব্বুর কানে দিবতখন কিন্তু আপনার চাকরী শেষএটা শুনার পর বুয়া হয়তো আন্দাজ করলো আমার মাথায় কি খেলছেতাও সাহস করে বললো।।।
ঠিক আছে বাজান, বলো
উঠে গিয়ে রুমের দরজা আটকিয়ে বল্লাম।।

কাপড় খুলেন আপনার

বলার সাথে সাথে বুয়া পুরা একটা ফাঁকা দৃষ্টিতে চেয়ে রইল আমার দিকেযেন বিশ্বাস হচ্ছেনা আমার মুখ থেকে বের হওয়া কথা গুলোচুপ করে চেয়ে রইল মাটির দিকে, অনেক্ষনআমি তো ভাবলাম ধুর, চলে যাবে মনে হয়ঠিক তখনই তাকালো আমার দিকে বললো

ঠিক আছে বাজান, এটাতে যদি তোমার শান্তি হয় আর টাকাটা দাও, তাতেই আমি খুশিবলে
আস্তে শাড়ীর আঁচল সরিয়ে নিলোনিচে ব্লাউসকি হচ্ছে ভেবেই আমি হা করে চেয়ে রইলামবুয়া তা দেখে একটু হেসে দিলোসহজ হয়ে আসলো অবস্থাআস্তে আস্তে পুরো শাড়ীটা খুলে এক পাশে রাখলআমি গিয়ে জড়িয়ে ধরলাম বুয়াকেনরম গরম শরীরটা যেন একটা বিশাল বালিশজড়িয়ে ধরে মুখ দিয়ে ঘসতে লাগলাম বুয়ার দুধ গুলোআস্তে আস্তে হাত দুটা পিছনে নিয়ে বড় পাছাটা হাতালামকিছুক্ষনের মধ্যেই বুয়াও যেন গরম হয়ে উঠলোপাছায় সুন্দর করে চাপ দিতেই তার মুখটা হা হয়ে যাচ্ছিল আর জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছিলতারপর হঠা ঘসা থামিয়ে দিলাম বুয়াও অবাক হয়ে তাকালো আমার দিকেআমি আস্তে আস্তে ব্লাউসের মাঝখানের বোতাম গুলো খুললাম৩টা বোতাম মাত্রখুলে দিতেই লুজ হয়ে আসলো কাপড়টাকিন্তু পড়ে গেলনাআমার হাত কাঁপছিলবুয়া তা বুঝতে পেরে নিজেই আলতো টানে ফেলে দিলো ব্লাউসবড়, ডাগর, দুধেল, আর কালো দুইটা দুধ আমার সামনেঝুলে ছিলআর নিপল গুলো ছিল আরো কালো, লম্বাআমি আর অপেক্ষা করতে পারিনিদলাই মলাই করতে লাগলামমাঝখানে থেমে বুয়াকে শুইয়ে দিলাম আমার বিছানায়এক হাত দিয়ে একটা দুধ চাপছিলাম আরেক হাত বিছানায় (সাপোর্টের জন্য!) আর মুখ দিয়ে অন্য দুধটা খাচ্ছিলামবুয়া আস্তে আস্তে গংগানি মতন আওয়াজ করতে লাগলএকটা হাত দিয়ে আমার পায়জামার উপর দিয়েই আমার লেওড়াটা চাপ দিয়ে ধরলোগরম হয়ে আমি আরো জোরে চুসতে শুরু করলাম তার দুধএক দুধ থেকে অন্যটায় গেলামমুখের মধ্যে দুধটা রেখে নিপলটা জিভ দিয়ে এদিক ওদিক ঠেলছিলামবুয়া আরাম পেয়ে আরো জোরে চাপে ধরলো আমার লেওড়াতারপর আমার ঢিলা পায়জামার ভেতর হাত দিয়ে লেওড়াটা ধরে আস্তে আস্তে ওনার হাত উপর নিচ করতে লাগলক্লাশ ১০ এর পোলাকতক্ষনইবা আর এত কিছু সয়পট পট করে মাল বের হয়ে গেলশুয়ে পড়লাম ওনার উপরমাল পড়েছিল ওনার পেটেআমি একটু চিন্তিত হয়ে তাকালাম সেদিকে, বুয়া বললো।।

চিন্তা করেনা বাজান, ঔষধ নেওয়া আছে আমার

বুঝলাম পিল নিয়েছে সেআমার জন্য ভাল! কিন্তু মাল বের হওয়ার পর সেক্স ডেরাইভটা কমে গেছে একটুবুয়া বললো

স্বাদ মিটছে বাজান?”
আমি কিছু বল্লাম না

আচ্ছা দাঁড়াও।। বলে একটা হাসি দিলো

উঠে আস্তে আস্তে পেটিকোটটা খুলতে লাগলকোমরের কাছে ফিতাটা এক টানেই খুলে আসলোতারপর পাটিকোট ধরে আমার দিকে চেয়ে রইলআমার মতন ভার্জিন পোলার এক্সপ্রেসন ওনার মনে হয় মজাই লাগছিলপড়ে চট করে দিলো ছেড়ে পাটিকোটএক পলকে পেটিকোট মাটিতেকালো, চর্বিযুক্ত বিশাল দুটো পাআর তার মাঝে ঘন কালো বালে ভরা ভোদাভোদা দেখা যাচ্ছিলনা বালের চোটেবুয়া ঘুরে দাঁড়ায় পাছাটা দেখালো আমাকেঝাঁকি দিয়ে একটা দোল দিলোসাগরের ঢেউয়ের মতন দুলে উঠলো যেন তার বিশাল পাছাটাএসব দেখে আমি আবার গরম হয়ে গেলামস্বপ্নের সুযোগ সামনে আর দেরী করলাম নাবুয়াকে ধরে শুইয়ে দিলাম আবার বিছানায়পা দুটো ফাক করে হাত দিলাম তার গুপ্তধনেগরম কামে ভিজে আছে বাল গুলোএকটা লোনা গন্ধ বের হচ্ছিল যায়গাটা থেকেবাল সরিয়ে ভোদাটা বের করলামকালো দুইটা লিপসের নিচে ঢাকা উজ্জল গোলাপী এক ভোদাঝাপ দিলাম যেন তার উপরচেটে পুটে একাকার করে দিলামভোদার স্বাদ জীবনে সেদিন প্রথমবলার মতো নয়সাদা সাদা রস গুলো ক্রমেই গিলে খাচ্ছিলাম১০/১৫ মিনিট ধরে চেটেই চললামবুয়া আরামে মুখ দিয়ে জ়োরে জ়োরে শব্দ করতে লাগলএক পর্যয়ে চেটে আর স্বাদ মিটছিলনা, একটানে পায়জামা খুলে লেওড়াটা বের করলামআর লেওড়া হালাও দেখি পুরা রেডিবুয়া তখন শুয়ে ছাদের দিকে তাকিয়ে আছেজানেনা কি হতে যাচ্ছে।। আমি লেওড়াটা সোজা করে ধরে ভারে দিলাম বুয়ার ভোদায়পট পট করে ঢুকে গেল যেন গরম মাখনবিশাল বড় ভোদা বুয়ারজামাই হালায় মনে হয় রেগুলারলি চোদে যাই হোকআমার কথা বলি সুর্যের আগুনের মতন গরম বুয়ার ভোদাসেখানে আস্তে আস্তে, পরে জোরে জোরে ঠাপ মারতে কেমন লাগছিল বলে বোঝাতে পারবোনাবুয়াও কম আনন্দ পাচ্ছিলনা গংগাচ্ছিল, কাপছিল আর একটু পর পর আমার দিকে তাকাচ্ছিল আর হাসছিলকিছুক্ষন চোদার পড়েই আমার লেওড়া তার কর্মক্ষমতার শেষ সীমানাতে দুই হাত বুয়ার পাছার দুই পাশ ধরে গরম গরম মাল গুলো ঢেলে দিলাম সব ভিতরে দিয়ে পড়ে গেলাম বুয়ার উপড়ে

বুয়া একটু নড়ে উঠতেই আমি দাঁড়িয়ে গেলামসেক্স আবার কিছুটা কমে আসছে, তখন বুয়া তাকিয়ে হাসছিলএখন আর সেই ইনসেন্ট হাসি নয়, হর্নি আর চুদির মতন একটা হাসি!
আরো চাও বাজান?”

বলা শেষ না করেই বিছানায় বসা অবস্থায় আমাকে কাছে টেনে আমার পড়ে থাকা লেওড়াটা মুখে পুরে দিলোনরম লেওড়া মুখে দিয়ে কি আনন্দ পাচ্ছিল জানিনা কিন্তু বুয়ার মুখের স্বাদ পেতেই লেওড়া আবার গরম হয়ে উঠতে লাগলসময় নিচ্ছিল অনেক যদিও, কিন্তু তাও গরম হচ্ছিলতাতে উসাহ পেয়ে বুয়া আরো জোরে চুসতে লাগলজিভ দিয়ে সুরুপ সুরুপ শব্দ করে পুরা লেওড়াটা সামনে পিছে করতে লাগলএক হাত দিয়ে বলস ধরে লেওড়ার মাথাটা যত্ন করে খাচ্ছিলনরম থেকে শুরু করেছে বলেই মনে হয় অনেকক্ষন দাঁড়িয়ে ছিল ধোন আমারবুয়াও তার স্বাদ নিচছিল পুরা ভরে ভরেকতক্ষন যে চেটেছে খেয়াল নেইচুসে চুসে একাকার করে দিচ্ছিল আমার বড় লেওড়াটাকেভেজা লেওড়াটা বের করে আবার মুখে ঘসছিলঘসা মাজা করে আবার মুখেই পুরে দিচ্ছিল এভাবে চলল অনেকক্ষনতার পর আমার ওস্তাদের শক্তি কমে আসলোকাম করলামপচত পচত করে মাল গুলো সব ঢেলে দিলাম বুয়ার মুখেবুয়া হঠা গরম মাল মুখে পড়াতে একটু চোখ বড় করে তাকালো আমার দিকে, মুখে লেওড়া থাকা অবস্থায়তারপর আবার নিচে তাকালোএকটুক্ষন চুসে মুখটা সরিয়ে নিলোঅবাক হয়ে দেখলাম বুয়া মাল গুলো গিলে ফেললো সবগিলে একটা হাসি দিয়ে ফেরত গেল ফিনিশিং টাচ দিতেআরো কিছুক্ষন চাটাচাটি করে পুরো লেওড়াটা ড্রাই করে শান্ত হলোমুখ বের করে এনে একটা জয়ীর মতন হাসি দিলো আমার দিকেআমি টায়ার্ড হয়ে বুয়ার পাশে গিয়ে বসে পড়লাম

এইবার স্বাদ মিটসে বাজান?”
আমার কথা বলার শক্তি ছিলনামাথা নাড়লামখুশি হয়ে বুয়া মুখের চারপাশের মাল মুছে আমাকে ধরলোবললো,
বাজান, তুমি কিন্তু কোন দিন মন খারাপ কইরোনাতুমিও মজা পাইসোতুমি আমাকে সাহায্য করসো, আমি তোমাকে মজা দিলামদরকার হইলে আরো দিমু

বলে আবার আসলো বুয়াখুশির চোটে আমি বুয়ার ভোদার বাল গুলোয় মুখ দিয়ে আবার শুরু করলাম অভিযান।collected

No comments:

Post a Comment

Comment Please